অক্টোবর ২২, ২০১৯

‘এই অ্যাকশন শুধু ঢাকা নয়, সারা বাংলায় হবে’

নিজস্ব প্রতিবেদক: সরকারের দুর্নীতিবিরোধী অভিযান পর্যায়ক্রমে সারা দেশে চালানো হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে ক্রুসেড শুরু করেছেন। এই অ্যাকশন শুধু ঢাকা নয়, সারা বাংলায় হবে।

শনিবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, অপকর্মের বিরুদ্ধে, চাঁদাবাজির বিরুদ্ধে, টেন্ডারবাজির বিরুদ্ধে শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। এই অ্যাকশন শুধু ঢাকা শহরে নয়, সারা বাংলায় হবে। আজকে গুটিকয়েক অপকর্মকারী, দুর্নামকারী, দুর্নীতিবাজের জন্য পার্টির বদনাম হতে পারে না।

‘জুয়া, চাঁদাবাজি, টেন্ডারবাজির বিরুদ্ধে এই অভিযান সারা দেশে চালানো হবে। গুটিকয়েক অপরাধীর কারণে পুরো দলের বদনাম মেনে নেয়া হবে না’, বলেন সরকারের এই মন্ত্রী।

অপকর্মকারীদের প্রশ্রয় দেয়া হবে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘তাদের জন্য এত উন্নয়ন, অর্জন ম্লান হতে পারে না। আমাদের নেত্রী কষ্ট করে, পরিশ্রম করে যে অর্জন করেছেন তা আমাদের গুটিকয়েকের জন্য ম্লান হতে দিতে পারি না।’

এ সময় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে প্রশ্ন রেখে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আমরা কি গুটিকয়েকের জন্য গোটা পার্টি এই বদনামের ভাগিদার হব? আমাদের ইমেজকে যারা ক্ষতিগ্রস্ত করছে তাদের বিরুদ্ধে শেখ হাসিনার এ লড়াই, অ্যাকশন আপনারা সমর্থন করেন? সবাই ঐক্যবদ্ধ আছেন?’ তখন উপস্থিত নেতা-কর্মীরা হাত তুলে অভিযানের পক্ষে সমর্থন জানান।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, শামসুন্নাহার চাঁপা, দেলোয়ার হোসেন, আফজাল হোসেন, বিপ্লব বড়ুয়া, এস এম কামাল হোসেন প্রমুখ।

আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ ও উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সঞ্চালনায় সভায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বক্তব্য দেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

লেখক সম্পর্কে জানুন

এই রকম আরও সংবাদ

২ মন্তব্য

  1. Kerri

    3O3n5UyvxQfNOaOfmHmPYZ3QUhLsm9em1i4CLflpr6ia94ts4TQuShsqYzKUFXVsgFBkuF

    Hi, very nice website, cheers!
    ——————————————————
    Need cheap and reliable hosting? Our shared plans start at $10 for an year and VPS plans for $6/Mo.
    ——————————————————
    Check here: https://www.good-webhosting.com/

    3O3n5UyvxQfNOaOfmHmPYZ3QUhLsm9em1i4CLflpr6ia94ts4TQuShsqYzKUFXVsgFBkuF

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *